আ’লীগের কমিটিতে থাকতে চান না শামীম ওসমানের পরিবার!

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামী লীগের সদ্য ঘোষিত কমিটি থেকে নিজের ও স্ত্রী সন্তানের নাম না রাখার জন্য ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে লিখিত চিঠি দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমান।
সরকার দলের এই প্রভাবশালী সংসদ সদস্য চাননা তার পরিবারের সদস্যরা এখনই সরাসরি রাজনীতিতে আসুক। তার এই সিদ্ধান্তের প্রতি সমর্থনও জানিয়েছেন স্ত্রী-সন্তান। এরজন্য বুধবার (১৩ জানুয়ারি) তিনি এই চিঠি প্রেরণ করেন।
জানা যায়, গত ১০ জানুয়ারি ফতুল্লা থানা আওয়ামী লীগের পুর্ণাঙ্গ কমিটি প্রকাশ করা হয়। সেখানে ১ থেকে ৩ নং কার্যকরী সদস্যের তালিকায় নাম রাখা হয় যথাক্রমে শামীম ওসমান, তার স্ত্রী সালমা ওসমান লিপি ও বড় ছেলে ইমতিনান ওসমান অয়নের।

এ ব্যাপারে সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করলেও তাদের তিনজনের পরিবর্তে দলের জন্য নিবেদিত ত্যাগী নেতাকে অন্তর্ভূক্ত করার মাধ্যমে মূল্যায়নের অনুরোধ জানিয়েছেন তিনি।
বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী।

তিনি জানান, এমন চিঠি দিয়ে ওসমান পরিবার আবারও প্রমাণ করলো ত্যাগী নেতাকর্মীদের প্রতি তাদের ভালবাসা কতটা। আমরা তার এই আবেগকে সম্মান জানাই। এ বিষয়ে আমরা দলীয়ভাবে আলোচনা করে সিদ্ধান নেব।
শামীম ওসমান জানান, প্রতিটি কর্মীই দলের প্রাণ। আমি ও আমার পরিবারের সদস্যরা মনে করি, আমাদের চেয়েও যোগ্য ও ত্যাগ স্বীকার করা বহু নেতাকর্মী আছেন। তাদের মূল্যায়ন করা আবশ্যক।

About News Room

Check Also

ট্রেনে নারীদের জন্য আলাদা কামরা বরাদ্দের নির্দেশনা চেয়ে রিট

নারীদের নিরাপদে রেল ভ্রমণের জন্য ট্রেনে তাদের জন্য আলাদা কামরা বরাদ্দের বাস্তবায়ন চেয়ে রিট আবেদন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *